মিশিগানে বাংলাদেশি-আমেরিকান শিক্ষার্থীকে সংবর্ধনা

বাংলা পত্রিকা ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৪, ১৯:০৫
...
যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের ডেট্টয়েট ড্যাভিসন পাবলিক ইলিমেন্টারি মিডল স্কুলে জিপিএ-ফোর পেয়ে নতুন ক্লাসে উত্তীর্ণ হওয়া ৭০ শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এর আওতায় ছিল থ্রি গ্রেট থেকে শুরু করে এইট গ্রেটের শিক্ষার্থীরা। তারা বাৎসরিক পরীক্ষার ফলাফলে সব বিষয়ে এ প্লাস পেয়েছে।

স্থানীয় সময় বুধবার (২২ মে) বিকেলে স্কুল অডিটরিয়ামে জাঁকজমক আয়োজনের মাধ্যমে বাংলাদেশি-আমেরিকান প্যারেন্টস কমিটির পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়।সংবর্ধনা পাওয়া ৭০ জন শিক্ষার্থীদের মধ্যে ৫০ জনই বাংলাদেশি-আমেরিকান শিক্ষার্থী। মেধা ও অর্জনের স্বীকৃতি স্বরূপ তাদের হাতে সনদপত্র, অ্যাওয়ার্ড ও মেডেল তুলে দেওয়া হয়।

এছাড়া শিক্ষাসহ কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে ভূমিকা রাখায় শিক্ষক ডা. মোহাম্মদ সিরাজুল হককে সম্মাননা দেওয়া হয় একই অনুষ্ঠানে। অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন কমিউনিটির অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শিক্ষক নাহিদা হকের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্যে দেন ড্যাভিসন পাবলিক স্কুল ডিস্ট্রিক বোর্ড অব এডুকেশন প্রেসিডেন্ট অ্যানজেলিক পিটারসন মিবেরী, ডেপুটি সুপারিনটেন্ডেন্ট লুইস সলানো, অ্যাসিসন্ট্যান্ড সুপারিনডেন্ট জরজিলা টেইট।

এছাড়া স্কুলের প্রিন্সিপাল র‌্যান্ডল কুলম্যান, অ্যাসিস্ট্যান্ড প্রিন্সিপাল অ্যারেলিয়া রামুস, শিক্ষক ডা. মোহাম্মদ সিরাজুল হক, মেডিকেল স্টুডেন্টস মাহফুজুল হক ও আবদুল মুনতাকিম বক্তব্যে রাখেন।

সর্বশেষ