মিশিগান বাংলা প্রেস ক্লাবের সভাপতি শামীম, সম্পাদক আশিক

বাংলা পত্রিকা ডেস্ক
প্রকাশিত: ১৩ মে ২০২৪, ১৫:০৫
...
যুক্তরাষ্ট্রে বাংলাদেশি প্রবাসী সাংবাদিকদের সংগঠন বাংলা প্রেসক্লাব অব মিশিগানের কমিটি পুনর্গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (১২ মে) ওয়ারেন সিটিতে প্রেস ক্লাবের বাৎসরিক সাধারণ সভার পর কমিটি পুনর্গঠন করা হয়। সভায় প্রেস ক্লাব সভাপতি চিন্ময় আচার্য্য’র সভাপতিত্বে ও সেক্রেটারি কামরুজ্জামান হেলালের সঞ্চালনায় স্থানীয় সাংবাদিকরা বক্তব্য রাখেন।

সভায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কণ্ঠ ভোটে ১৩ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়। এক বছর মেয়াদি কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন খোয়াই সম্পাদক শামীম আহসান ও সেক্রেটারি ডিবিসি নিউজের মিশিগান প্রতিনিধি আশিকুর রহমান। এ ছাড়া সহ সভাপতি হয়েছেন এনটিভি মিশিগান প্রতিনিধি সেলিম আহমেদ ও সুপ্রভাত মিশিগানের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন টিবিএন২৪ টেলিভিশন ও ঢাকা পোস্টের মিশিগান প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল।

কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ইউএস বাংলার সাহেল আহমেদ, কোষাধ্যক্ষ পদে জালালাবাদ প্রতিনিধি সুলায়মান আল মাহমুদ, প্রচার সম্পাদক পদে টিবিএনের মাহফুজুর রহমান নির্বাচিত হয়েছেন। কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য হয়েছেন সাবেক সভাপতি সৈয়দ সাহেদুল হক, চিন্ময় আচার্য্য, সাবেক সেক্রেটারি কামরুজ্জামান হেলাল, সাংবাদিক মুজিবুর রহমান শাহীন ও মৃদুল কান্তি সরকার। এ ছাড়া সাংবাদিক দেওয়ান কাওসার, জনকণ্ঠ প্রতিনিধি রফিকুল হাসান তুহিন, গ্লোবাল টিবি প্রতিনিধি সৈয়দ আসাদুজ্জামান সোহান ও সাংবাদিক তাসনিয়া তাবাসসুম আলভী কমিটির সাধারণ সদস্য মনোনীত হয়েছেন।

বিগত দিনের কার্ক্রম সুন্দরভাবে পরিচালনা ও যথাসময়ে প্রেস ক্লাবের কমিটি উপহার দেওয়ায় সদ্য বিদায়ী সভাপতি সুপ্রভাত সম্পাদক চিন্ময় আচার্য্য ও সেক্রেটারি আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলালকে ধন্যবাদ জানান সবাই।

সর্বশেষ

সর্বশেষ