ব্রঙ্কসে চার পেশাজীবির যৌথ ইফতার ও দোয়া মাহফিল

বাংলা পত্রিকা ডেস্ক
প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪, ০১:০৪
...
নিউইয়র্কের বাংলাদেশী অধ্যুষিত ব্রঙ্কসের চারজন পেশাজীবি পবিত্র রমজান উপলক্ষ্যে যৌথভাবে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। গত ৩ এপ্রিল বুধবার স্থানীয় একটি পার্টি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কমিউনিটির পরিচিত মুখ ও কমিউনিটি বোর্ডের চেয়ার এডভোকেট এন মজুমদার, জাকির চৌধুরী সিপিএ, রিয়েলটর ইমাম হাসান এবং মর্টগেজ লোন স্পেশালিষ্ট আজাদুল ইসলামের পক্ষ থেকে আয়োজিত এই মাহফিলে একই ছাতার নীচ থেকে কমিউনিটিকে সেবা দানের প্রতিশ্রুতি দেয়া হয়। 

অনুষ্ঠানে এমন ইফতার মাহফিল আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন এডভোকেট এন মজুমদার, জাকির চৌধুরী সিপিএ ও রিয়েলটর ইমাম হাসান। বিরূপ প্রকৃতির মধ্যে অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অংশ নেন।

মাহফিলে উপস্থিত প্রবাসীদের উদ্দেশ্যে তারা বলেন, বাড়ী ক্রয়ের ক্ষেত্রে যাবতীয় আইন-কানুন মেনে চলার পাশাপাশি ট্যাক্স ফাইলিং, ব্যাংক লোন প্রভৃতি বিষয় জড়িত। এসব বিষয়ে এক ছাতার নীচ থেকে আমরা কমিউনিটির সংশ্লিষ্টদের সহযোগিতা করতে উদ্যোগ গ্রহণ করেছি। আর এই উদ্যোগের অংশ হিসেবেই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আগামীতে সিটির বিভিন্ন বরোতে কমিউনিটি সভা-সেমিনার করে এব্যাপারে সচেতনতা বৃদ্ধি করা হবে।

সর্বশেষ

সর্বশেষ