বাংলা পত্রিকা ও টাইম টেলিভিশন-এর ইফতার মাহফিলে আইন প্রণেতাসহ কমিউনিটির মিলনমেলা

বাংলা পত্রিকা রিপোর্ট
প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪, ০১:০৪
...
সাপ্তাহিক বাংলা পত্রিকা ও টাইম টেলিভিশন আয়োজিত ইফতার মাহফিল নিউইয়র্কের আইন প্রণেতা, জনপ্রতিনিধি এবং কমিউনিটির গণ্যমান্য ব্যক্তি, শিল্পী আর কমিউনিটি অ্যাক্টিভিষ্টদের অংশগ্রহণে এক মিলন মেলায় পরিণত হয়েছিলো। পবিত্র রমজান উপলক্ষ্যে প্রতিবছরের মতো এবছরও এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে নিউইয়র্কের লং আইল্যান্ড সিটিতে অবস্থিত মিডিয়া দুটির বার্তা কক্ষে বসেছিলো এই মিলনমেলা।


অনুষ্ঠানে মূলধারার আইন প্রণেতাদের মধ্যে উপস্থিত ছিলেন নিউইয়র্ক স্টেট সিনেটর জন সি ল্যু, সিনেটর লুইস আর সেপুলভেদা ও সিনেটর লেরয় কমরি। অনুষ্ঠানে বাংলা পত্রিকা সম্পাদক ও টাইম টেলিভিশনের সিইও আবু তাহের এবং টাইম টিভির অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু অতিথিদের স্বাগত জানান। এসময় বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে এটর্ণি মীর মিজানুর রহমান, ডা. মনজুর মোর্শেদ, আল কুরআন দাওয়া সেন্টারের চেয়ারম্যান প্রফেসর ড. রুহুল আমিন, বিশিষ্ট সাংবাদিক ও লেখক সাঈদ তারেক, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সহ সভাপতি শেখ সিরাজুল ইসলাম,

একাউন্টেন্ট মিয়া মোহাম্মদ আফজাল, ইনকাম ট্যাক্স পেশাজীবী প্রফেসর এহতেশামুল হক, সাংবাদিক মনির হায়দার, কমিউনিটি অ্যাক্টিভিস্ট সৈয়দ আল আমীন রাসেল, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক জে মোল্লা সানী, রিয়েল এস্টেট ব্যবসায়ী মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ কামরুল ইসলাম সনি, বিলাল চৌধুরী, শিক্ষাবীদ আজিজুল হক, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ উদ্দিন, শেলি জামান, নেলী ইসলাম, সঙ্গীত শিল্পী চন্দ্রা রায় প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলা পত্রিকা ও টাইম টিভি পরিবারের বর্তমান ও সাবেক কর্মকর্তা/সদস্যদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে অতিথি বক্তারা উত্তর আমেরিকায় কমিউনিটি বিনির্মণে বাংলা পত্রিকা ও টাইম টেলিভিশিন-এর ভূমিকার ভূয়ষী প্রশংসা করে বলেন, মিডিয়া প্রকাশ আর সম্প্রচার সহজ কাজ নয়, এটি একটি কঠিন কাজ এবং দায়িত্বশীল পেশা। বাংলা পত্রিকা আর টাইম টেলিভিশন সেই কঠিন ও দায়িত্বশীল কাজ করে কমিউনিটির সাথে মূলধারার সাথে যোগসূত্র অব্যাহত রেখে চলেছে। বক্তারা অতীতের মতো আগামী দিনেও মিডিয়া দুটির পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আল কুরআন দাওয়া সেন্টারের পক্ষ থেকে ষ্টেট সিনেটরদের পবিত্র কোরআন শরীফের ইংরেজী অনুবাদের কপি উপহার দেয়া হয়।

সর্বশেষ

সর্বশেষ