নিউ ইয়র্কে বাংলাদেশী রায়ানের লাশ উদ্ধার 

বাংলা পত্রিকা ডেস্ক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪, ২০:০৩
...
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এক আওয়ামী লীগ নেতার ছেলের লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। পরিবারের ধারণা তিনি ‘আত্মহত্যা’ করেছেন। তার নাম রায়ান ইফতেখার জামান (২৯)। রায়ানের বাবা আশরাফুজ্জামান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক।

স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে নিউ ইয়র্কের কুইন্সে রিগোপার্ক এলাকায় বাসার পেছনে নিজের তৈরি ব্যায়ামাগার থেকে রায়ানের লাশ উদ্ধার করে পুলিশ।রায়ানের মা মোর্শেদা জামান জানান, ওইদিন দুপুরের পর থেকেই রায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কর্মস্থলের সহকর্মীদের ফোন করে জানা যায়, রায়ান কাজেও যাননি। এ অবস্থায় সন্ধ্যা পর্যন্ত উদ্বেগ-উৎকণ্ঠায় ছিলেন মা-বাবা।

এক সময় তারা রাতে নিজ বাসার পেছনে রায়ানের তৈরি ব্যায়ামাগারে খুঁজতে যান। সেখানে গিয়ে দেখেন, রায়ানের নিথর দেহ মেঝেতে পড়ে আছে। এ অবস্থায় জরুরি নাম্বারে ফোন করা হলে অ্যাম্বুলেন্সসহ পুলিশ আসে এবং প্রাথমিক পরীক্ষার পর রায়ান জীবিত নেই বলে জানায়।মা-বাবার ধারণা, রায়ান আত্মহত্যা করেছেন। তবে শুক্রবার রাত পর্যন্ত তদন্ত প্রতিবেদন পাওয়া যায়নি।

রায়ান নিউ ইয়র্কের স্টাইভ্যাসেন্ট হাই স্কুল থেকে গ্র্যাজুয়েশনের পর কুইন্স কলেজ থেকে বিজনেস-ফাইন্যান্সে উচ্চতর ডিগ্রি নেন। দুই সপ্তাহ আগে তিনি জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমার সার্ভিস এজেন্ট হিসেবে চাকরি শুরু করেছিলেন।

তার কর্মস্থলের সহকর্মীদের অভিমত, রায়ান এ চাকরিতে খুশি ছিলেন। তবুও কেন ‘আত্মহননের’ পথ বেছে নিলেন এমন প্রশ্ন তাদের। স্থানীয় সময় শনিবার জ্যামাইকা মুসলিম সেন্টারে জানাজার পর লং আইল্যান্ডে ওয়াশিংটন মুসলিম মেমোরিয়াল গোরস্থানে রায়ানকে দাফন করা হবে বলে তার পরিবার জানায়।

সর্বশেষ

সর্বশেষ