নিউজার্সির টটোয়ায় ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং’র নতুন অফিস উদ্বোধন


প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০২
...
বিশেষ প্রতিনিধি: নিউইয়র্কে বাংলাদেশি মালিকানাধীন আর্থিক সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং তার সেবার মান বাড়াতে এবার যুক্তরাষ্ট্রের নিউজার্সি রাজ্যের টটোয়ায় তাদের নতুন অফিস খুলেছে। নিউইয়র্কে সাফল্যের ধারাবাহিকতায় গত ২৭ জানুয়ারি স্থানীয় ৬৩ ইউনিয়ন বোলেভার্ডে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠানটির নিউজার্সি শাখা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি প্যাটারসন সিটির মেয়র আন্দ্রে সায়েগ ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। এটি ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং-এর চতুর্থ শাখা।

প্রতিষ্ঠানটির সিইও আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্যাটারসন সিটির কাউন্সিলম্যান বাংলাদেশি-আমেরিকান শাহিন খালিক। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং’র কো-সিইও এবং আইআরএস লাইসেন্সড প্রেক্টিশনার, এনরোলমেন্ট এজেন্ট আব্দুল ওয়াহাব চৌধুরী জামিসহ কমিউনিটি নেতৃবৃন্দ। অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজার্সিতে বাঙালীদের প্রাণকেন্দ্র প্যাটারসনে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র শাখা উদ্বোধনে স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে বেশ সাড়া জাগিয়েছে। অফিসটি পেয়ে ভীষণ খুশি প্রবাসী বাংলাদেশীরা। উপস্থিত কমিউনিটি নেতৃবৃন্দ প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বলেন, সেবার মাধ্যমে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং কমিউনিটিতে ব্যাপক সুনাম কুড়িয়েছে। তাদের প্রত্যাশা নির্ভুল ট্যাক্স রিটার্নে সহায়তা সহ সংশ্লিষ্ট সকল সেবার নিশ্চয়তা থাকবে এখানে।

আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকি বলেন, ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং‘র অনন্য সেবা এবং সাফল্যের ধারাবাহিকতায় নিউজার্সিতে চতুর্থ শাখা যাত্রা শুরু করলো। প্রবাসী বাংলাদেশীদের সেবায় প্রতিষ্ঠানটি গড়তে পেরে মহান আল্লার নিকট অশেষ শুকরিয়া আদায় করছি। তিনি বলেন, নিউইয়র্কে ইনকাম ট্যাক্স সার্ভিসের জন্য অন্যতম নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং দীর্ঘদিন ধরে নিষ্ঠা এবং দক্ষতার সাথে কমিউনিটিতে সেবা দিয়ে আসছে। গ্রাহকদের সুবিধার্থে এখন থেকে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং’র সকল সেবা প্রদান করা হবে এ অফিস থেকে।

আব্দুল ওয়াহাব চৌধুরী জামি জানান, গ্রাহকদের বিপুল চাহিদার প্রতি লক্ষ্য রেখে এবং প্রবাসী বাংলাদেশিদের প্রত্যাশা পূরণে ডাইনামিক ট্যাক্স অ্যান্ড একাউন্টিং’র নিউজার্সীতে শাখা খোলার সিদ্ধান্ত নেনা হয়েছে। তিনি জানান, অনেক শুভাকাঙ্খী গ্রহক তাদেরকে নিউজার্সীতে শাখা খোলার অনুরোধ জানিয়ে আসছিলেন। তাদের প্রত্যাশা পূরণে কমিউনিটির সেবায় নিউজার্সী শাখাটি কাজ করে যাবে।

আব্দুল ওয়াহাব চৌধুরী জামি আরো জানান, ট্যাক্স সিজন উপলক্ষে নিউজার্সি শাখাটি প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রাহকদের সেবায় খোলা থাকবে। জানান, শুভ উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ ছাড় থাকবে।

সর্বশেষ

সর্বশেষ