নিউইয়র্কে বাংলা মুভি ডিসট্রিবিউটর প্রিয়জন ফিল্মস’র যাত্রা শুরু


প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:০১
...
নিউইয়র্ক: বাংলা চলচ্চিত্রের আন্তর্জাতিক পরিবেশক প্রতিষ্ঠান প্রিয়জন ফিল্মস এর যাত্রা শুরু হলো। এ উপলক্ষে গত ১৩ জানুয়ারি নিউইয়র্কের কুইন্স পাবলিক লাইব্রেরি অডিটরিয়ামে আয়োজন করা হয় বিশেষ বাংলা চলচ্চিত্র প্রদর্শনী। এতে প্রদর্শন করা হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত একটি চলচ্চিত্র।

প্রিয়জন ফিল্মস এবং কুইন্স পাবলিক লাইব্রেরির যৌথ উদ্যোগে আয়োজিত চলচ্চিত্র প্রদর্শনীতে বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে বাংলাদেশ কনস্যুলেটের ডেপুটি কনসাল জেনারেল নাজমুল হাসান, নিউইয়র্কের পরিচিত মুখ এটর্নী মঈন চৌধুরী, বিশিষ্ট ভাস্কর শিল্পী আকতার আহমেদ রাশা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব আমেরিকা’র সভাপতি শামীম আরা বেগম ও সাধারন সম্পাদক তামান্না শবনম পাপড়ী, সাবেক সভাপতি শমিত মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক দুররে মাকনুন নবনী এবং কুইন্স লাইব্রেরির লাইব্রেরিয়ান ও আউটরিচ অফিসার সেলিনা শারমিন উপস্থিত ছিলেন।

প্রদর্শনী শেষে প্রিয়জন ফিল্মস্ এর কর্নধার লিটু আনাম বলেন, বাংলা চলচ্চিত্রের যে জোয়ার শুরু হয়েছে এখন প্রয়োজন তার বিশ্বায়ন। প্রিয়জন ফিল্মস্ বাংলা চলচ্চিত্রের বিশ্বায়নে কাজ করতে চায়। প্রিয়জন ফিল্মস্ বছরে অনন্ত ৬টি মানসম্পন্ন ও পরিবার নিয়ে দেখার মত বাংলা চলচ্চিত্র সমগ্র আমেরিকা এবং কানাডা ব্যাপী মুক্তি দিবে।

প্রদর্শনী শেষে ছবির পরিচালক রনি ভৌমিকের নতুন চলচ্চিত্র ‘ফ্লাশ ইট’ পোস্টার উন্মোচন করা হয়। এসময় ছবির প্রধান চরিত্র অভিনেতা আনিসুর রহমান মিলন, কলম্বিয়ান অভিনেত্রী জিমেনা এরিকা, সেবাস্টিন, প্রিতম চৌধুরী, অলিভ আহমেদ, অভিনেত্রী নোভা ফিরোজ এবং শিশু শিল্পী রাফাজ সহ ফ্লাশ ইট এবং প্রযোজনা প্রতিষ্ঠান রক পেপার সিজার পরিবার। উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন নিউইয়র্কের বসবাসরত নাটক ও চলচ্চিত্র অঙ্গনের অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজক ও সাংবাদিক সহ সাংস্কৃতিক ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। খবর প্রেস বিজ্ঞপ্তির।

সর্বশেষ

সর্বশেষ