দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস-উন-নূরের সঙ্গে মতবিনিময় নিউইয়র্কে


প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:০১
...
বিশেষ প্রতিনিধি: সিলেট প্রেসক্লাবের দীর্ঘকালীন সাবেক সভাপতি, দৈনিক জালালাবাদ পত্রিকা’র সম্পাদক মুকতাবিস-উন-নূর এর নিউইয়র্ক আগমন উপলক্ষে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব এক মতবিনিময় সভার আয়োজন করে। গত ১৫ জানুয়ারী সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে এই সভার আয়োজন করা হয়।

ক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মজুমদারের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও ইয়র্ক বাংলা সম্পাদক রশীদ আহমদ।

সভায় সম্পাদক মুকতাবিস-উন-নূর তাঁর দীর্ঘ সাংবাদিকতা জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সভায় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, টাইম টিভির সিইও ও সাপ্তাহিক বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ সিরাজুল ইসলাম, সদস্য হাবীবুর রহমান হাবীব প্রমুখ।

সভায় বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক জয়নাল আবেদীন, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর সরকার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু, দফতর ও প্রচার সম্পাদক মাহাথির খান ফারুকী, কার্যকরী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান, কবি নাসির উদ্দিন আহমেদ, শফিক উদ্দিন, ফখরুল ইসলাম মাসুমসহ আরো অনেক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রবীণ সাংবাদিক মুকতাবিস-উন-নূর ব্যক্তিগত সফরে এক সপ্তাহের জন্য নিউইয়র্কে আসেন। আগামী ২৯ জানুয়ারি তার বাংলাদেশ ফেরার কথা রয়েছে। তার সফরকালে তিনি যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য সফর করেন।

সর্বশেষ

সর্বশেষ