ক্ষমতায় যাওয়ার জন্য জাতীয় পার্টি আর কারো সিড়ি হিসাবে ব্যবহৃত হবে না: ফয়সল চিশতী


প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৯
...
জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এ এস এম ফয়সল চিশতীর যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষ্যে এক মতবিনিময় সভার আয়েজন করে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা। বৃহষ্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসের ইটজি চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ এ বার ভূঁইয়া। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আসেফ বারী টুটুল।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র জাপা’র অন্যতম উপদেষ্টা সৈয়দ শওকত আলী, সহ সভাপতি যথাক্রমে সবির লষ্কর ও এস এম ইকবাল, সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান অনিক, সহ সাধারণ সম্পাদক এডঃ এম এ কাইয়ুম, প্রচার সম্পাদক শাহজাহান সাজু, যুব বিষয়ক সম্পাদক ও যুক্তরাষ্ট্র জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুল কাদির লিপু, যুগ্ম দপ্তর সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক হাবিবা বেগম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক উত্তম কুমার ডাকুয়া, কৃষি বিষয়ক সম্পাদক এন এস এন রুবেল প্রমুখ।

সভায় এ এস এম ফয়সল চিশতী বলেন, বাংলাদেশে জাতীয় পার্টি একটি সুসংগঠিত দল এবং দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে বিভিন্ন জেলায় সম্মেলনের মাধ্যমে নতুন নতুন কমিটি গঠিত হচ্ছে। ফলে দলের নেতা ও কর্মীদের মধ্যে প্রাণের সঞ্চার হচ্ছে। সমগ্র বাংলাদেশে দলকে সুসংগঠিত করার মাধ্যেমে দলের চেয়ারম্যান জি এম কাদের এম পি হাতকে আরো শক্তিশালী করতে হবে। ফয়সল চিশতী যুক্তরাষ্ট জাতীয় পার্টির কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিড়ি হিসাবে ব্যবহৃত হবে না।

সভায় যুব সংহতির সভাপতি আসীফ শাহরিয়ারের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন উপদেষ্টা সৈয়দ শওকত আলী।

প্রবাস জীবনের কর্মব্যস্ত দিনে সভায় উপস্থিত হওয়ার জন্য সভাপতি মোহাম্মদ এ বার ভূঁইয়া উপস্থিত দলীয় নেতা-কর্মীদের ধন্যবাদ জানান।

সর্বশেষ

সর্বশেষ