আবারও ঘর ভাঙছে পপ তারকা ব্রিটনির

বাংলা পত্রিকা ডেস্ক
প্রকাশিত: ১৮ আগস্ট ২০২৩, ১৯:০৮
...
আরও ঘর ভাঙছে হলিউডের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের। গত বছর মডেল ও অভিনেতা স্যাম অ্যাসগারির সঙ্গে তার বিয়ে হয়। ১৪ মাসের মাথায় ভেঙে যায় সেই সংসার। এরই মধ্যে আইনিভাবে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছেন স্যাম। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন ধরনের বিতর্কিত এ পপ তারকা।

পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। এর আগেও দুবার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয়বার বিয়ে করেছিলেন তার থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে।

২০১৬ সালে ব্রিটনিরই এক মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন স্যাম। তখন থেকেই আলাপ সাবেক যুগলের। তারপরে প্রেম। ‘কনসারভেটরশিপ’ সংক্রান্ত আইনি জটিলতার সময় ব্রিটনির পাশে ছিলেন স্যাম। সেই সময়েই প্রেম আরও গভীর হয় তাদের দুজনের।

কনসারভেটরশিপ শেষ হওয়ার পরে ২০২২ সালে স্যামের সঙ্গে চারহাত এক হয় ব্রিটনির। তবে মাত্র ১৪ মাসের মাথাতেই ব্রিটনির তৃতীয় বিয়েও ভাঙার পথে। এরই মধ্যে বিয়ের আংটি ছাড়াই ব্রিটনিকে দেখা গেছে একাধিকবার। আইনিভাবে বিবাহবিচ্ছেদের জন্য আবেদনও দাখিল করেছেন স্যাম। গত কয়েক মাস ধরে আলাদা থাকছেন তারা।

শোনা যাচ্ছে, স্যামের পরকীয়ায় অতিষ্ঠ হয়ে উঠেছিলেন ব্রিটনি। দিনের পরদিন তর্ক-বিতর্ক ও ঝগড়াঝাটি করেই কাটছিল তাদের। পাশাপাশি ব্রিটনির দুই ছেলেও তার সঙ্গে না থেকে তাদের বাবার সঙ্গে থাকার সিদ্ধান্ত নেওয়ায় বেশ কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলেন ব্রিটনি। এর মধ্যে স্যামের সঙ্গে ঝুটঝামেলা আর সহ্য করতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন পপ তারকাও।

তবে ব্রিটনির এ বিচ্ছেদেও আইনি জটিলতা কম নেই। ব্রিটনি ও স্যামের প্রিনাপ এগ্রিমেন্ট অনুযায়ী বিচ্ছেদের ক্ষেত্রে ব্রিটনির সম্পত্তির কোনো অংশই স্যামের প্রাপ্য নয়। সেই শর্ত পুনর্বিবেচনা না করলেন ব্রিটনির বিষয়ে বিস্ফোরক তথ্য সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন স্যাম।

সর্বশেষ