‘নিউ আমেরিকান ডেমক্র্যাটিক ক্লাবের’ সমাবেশ


প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১৩:০১
...
মার্কিন প্রশাসন ও রাজনীতিতে জড়িত থাকা ও নাগরিকত্ব পাওয়া প্রবাসীদের ভোটার হিসেবে সক্রিয় থাকার অঙ্গীকারের কথা জানানো হয় সমাবেশ থেকে।
যুক্তরাষ্ট্রে প্রবাসীদের সংগঠন ‘নিউ আমেরিকান ডেমক্র্যাটিক ক্লাবের’ একাদশ বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।স্থানীয় সময় রোববার সন্ধ্যায় নিউ ইয়র্কের উডসাইডে গুলশান টেরেস মিলনায়তনের এ সমাবেশ করেন তারা।

মোর্শেদ আলমের গড়া নিউ আমেরিকান ডেমক্র্যাটিক ক্লাবসহ ৩টি সংগঠনের বার্ষিক এ সম্মেলন থেকে মার্কিন প্রশাসন ও রাজনীতিতে জড়িত থাকা ও নাগরিকত্ব পাওয়া প্রবাসীদের ভোটার হিসেবে সক্রিয় থাকার অঙ্গীকারের কথা জানানো হয়।

বক্তব্য দেন কংগ্রেসওম্যান ইভ্যাটি ডি ক্লার্ক, স্টেট অ্যাসেম্বলিওম্যান জেনিফার রাজকুমার, ক্যাটালিনা ক্রুজ, স্টেট সিনেটর জন ল্যু, জেসিকা গঞ্জালেজ, সিটি কম্পট্রোলার ব্র্যাড লেন্ডার, সিটি কাউন্সিলম্যান শেখর কৃষ্ণান, সিটি মেয়রের আন্তর্জাতিক বিষয়ক উপ-পরিচালক দিলীপ চৌহান, এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান ও সাংবাদিক সৈয়দ মোহাম্মদ উল্লাহ।

কমিউনিটিতে অবদানের জন্য এসময় অ্যাটর্নি মঈন চৌধুরী, ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির চ্যান্সেলর আবুবকর হানিপ, হৃদরোগ বিশেষজ্ঞ মঞ্জুরুল হাসান, ডিএনসি মেম্বার খোরশেদ খন্দকারসহ বেশ কয়েকজনকে সম্মাননা পদক দেওয়া হয়।আহনাফ আলম, নূসরাত আলম, পোল ও রুবাইয়া রহমানের সঞ্চালনায় এ সমাবেশে ‘নিউ আমেরিকান উইমেন্স ফোরাম’ ও ‘ইয়ুথ ফোরামের’ সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

সর্বশেষ