স্পেনে গ্রেটার সিলেটের কার্যনির্বাহী পরিষদের সভা


প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ১০:১১
...

গ্রেটার সিলেট জালালাবাদ অ্যাসোসিয়েশন স্পেনের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে।গত মঙ্গলবার রাতে মাদ্রিদের দেশ রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সভায় সংগঠনের সভাপতি আব্দুল মোজাক্কির সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাংবাদিক সেলিম আলম।সভায় আলোচনার মাধ্যমে কার্যকরী কমিটিতে নতুনভাবে সদস্যসহ বিভিন্ন পদে বেশ কয়েকজন মাদ্রিদ প্রবাসী বৃহত্তর সিলেটের উদ্যোমী তরুণকে সম্পৃক্ত করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টামণ্ডলীর মধ্যে কামরুজ্জামান সুন্দর,  একে মাসুক আহমদ, দবির তালুকদার, আবুজাফর রাসেল, খায়রুজ্জামান জামান, ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, কাওছার হোসেন টিপু এবং এনামুল চৌধুরী।কমিটির পক্ষে বক্তব্য রাখেন- সিপার আহমদ, আসাদ আলী, সাইফুল আমিন, রফিক মিয়া, হারুন মিয়া, খিজির মিয়াসহ কার্যকরী কমিটির নেতারা।

পরে কার্যকরী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। কমিটির অন্তর্ভুক্ত সদস্যরা হলেন- সহ-সভাপতি ৪টি বর্ধিত পদের মধ্যে তানিম আহমেদ সামিম এবং তুহিন আহমেদ, সহ-সাধারণ সম্পাদক ৪টি বর্ধিত পদের মধ্যে আবু তাহের মিসবাহ, ইউছুফ মিয়া এবং লালশাহ মিয়া।ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হাফিজ শেখ, সহকারী ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হুসেন আহমেদ, সহ-আইন ও আন্তর্জাতিক সম্পাদক ইকবাল হুসেইন, সহ-ক্রীড়া সম্পাদক জাহেদ আহমেদ, সহ-দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার আসাদ উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ সাজ্জাদ আহমেদ।
সহ-ধর্ম সম্পাদক আনাস আহমেদ চৌধুরী।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- মোহাম্মদ শাওন আহমদ  (১ম), আহমদ আসাদুজ্জামান সাদ, নুরুল ইসলাম, রায়হান আহমেদ, সুহেল আহমেদ, ইদ্রিস আলী লুতফুর, কামাল আহমেদ, হাবিবুর রহমান, রুহুল আমিন, এমরান আহমেদ, টিটু মিয়া এবং হামিদুর রহমান।

সর্বশেষ