যে সুন্দরীর জন্য বিচ্ছেদ হচ্ছে শোয়েব-সানিয়ার


প্রকাশিত: ৭ নভেম্বর ২০২২, ১৬:১১
...

ভালোবাসার টানে একসময় দেশ ছেড়েছিলেন তারতের টেনিস তারকা সানিয়া মির্জা। পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের হাত ধরে বাসা বেঁধেছিলেন দুবাইয়ে। তবু আগলে রাখতে পারলেন না সংসার! শোনা যাচ্ছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সম্পর্কে ফাটল ধরেছে। ভাঙ্গন ধরেছে ১২ বছরের দাম্পত্যে জীবনে। ২০১০ সালের ১২ এপ্রিল তাদের বিয়ে হয়। ক্রীড়া জগতের অন্যতম জনপ্রিয় দম্পতি হিসাবে পরিচিত তারা। তাদের বিচ্ছেদের গুঞ্জন রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। শোনা যাচ্ছে এক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পরেছেন শোয়েব। তার কারণেই ভাঙ্গতে যাচ্ছে শোয়েব সানিয়ার এতোদিনের সংসার।

পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ডেইলি জাং’ দাবি করেছে, সানিয়া এবং শোয়েব নাকি বেশ কিছুদিন ধরে একসঙ্গে থাকছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়ার কিছু পোস্ট থেকেও সংসার ভাঙার ইঙ্গিত মিলেছে।

এই ভারত-পাকিস্তান জুটির এক মাত্র সন্তান ইজহান মির্জা মালিক। সানিয়া-শোয়েব একসঙ্গে না থাকলেও একসঙ্গেই ছেলের দেখাশোনা করছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমগুলো। ইনস্টাগ্রামে একটি পোস্টে সম্প্রতি সানিয়াকে তাৎপর্যপূর্ণ মন্তব্য করতে দেখা গিয়েছে। তিনি লিখেছেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।’

ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন সানিয়া। সে ছবিতে দেখা গিয়েছে ছোট ইজহান মাকে চুমু খাচ্ছে। ছেলের ছবির সঙ্গে সানিয়া লিখেছেন, ‘যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।’ এই পোস্টেও ঘর ভাঙার ইঙ্গিত রয়েছে বলে মনে করছেন কেউ কেউ। সানিয়া-শোয়েবের প্রথম দেখা হয় ২০০৩ সালে। সানিয়া পাকিস্তানি ক্রিকেটারকে প্রথম দিকে বড় একটা পাত্তাই দিতেন না। সংবাদমাধ্যমে নিজেই সে কথা জানিয়েছেন শোয়েব।

aসানিয়া-শোয়েব পুরোদমে প্রেম করতে শুরু করেন ২০০৯ সালে। সানিয়া জানিয়েছিলেন, শোয়েবের সারল্য, সাধারণ জীবনযাপনই তার মন জয় করে নিয়েছিল। ৮ বছর সংসার করার পর ২০১৮ সালে তাদের কোল আলো করে পুত্রসন্তান জন্ম নেয়।

সানিয়া-শোয়েবের প্রেম, সম্পর্কের বন্ধন দেখে এক সময় মনে হত, তারা বুঝি অবিচ্ছেদ্য। তাদের অনুরাগীরাও সে কথা জোর গলায় বলতেন। তবে সম্প্রতি গুঞ্জন বলছে, বিচ্ছেদ আসন্ন। সেই বিচ্ছেদের নেপথ্যে কে? জল্পনা দানা বেঁধেছে তা নিয়েও। উঠে এসেছে দুই পাক অভিনেত্রীর নাম।

পাকিস্তানি সংবাদমাধ্যমে গুঞ্জন, অভিনেত্রী আয়েশা ওমরের প্রেমে মজেছেন শোয়েব মালিক। ২০২১ সালে একটি ম্যাগাজনিনের ফটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছিল শোয়েব ও আয়েশাকে। তারপর থেকেই অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে পড়ে পাক ক্রিকেটারের নাম।

ফটোশুটের ছবিগুলিতে শোয়েব এবং আয়েশাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। পুলের জলে নেমে দু’জনের সিক্ত শরীরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। পাক অভিনেত্রীর সঙ্গে শোয়েবের এমন ঘনিষ্ঠ ছবি দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, দু’জনের মধ্যে কোনো সম্পর্ক গড়ে উঠেছে কি না।
 

সর্বশেষ