যুক্তরাষ্ট্রে জাবি অ্যালামনাইয়ের পুনর্মিলনী

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৯
...

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব আমেরিকার উদ্যোগে মিলনমেলা ও চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে।নিউইয়র্কের অদূরে লং আইল্যান্ডের বেলমন্ট লেক স্টেট পার্কে দিনব্যাপী এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

রোদ ঝলমলে আর মৃদুমন্দ বাতাসে সবাই বিশ্ববিদ্যালয়ের শৈশবকালীন সময়ে ফিরে গিয়েছিলো। লং আইল্যান্ডের বেলমন্ট লেক যেন এক টুকরো জাহাঙ্গীরনগর ক্যাম্পাসে পরিণত হয়। নিউইয়র্ক, নিউ জার্সি, কানেক্টিকাট এবং পেনসিলভেনিয়া থেকে সব জাবিয়ান এসে যোগ দেন এ চড়ুইভাতির মহাযজ্ঞে।

এবারের সম্মেলনের আহ্বায়ক মোহাম্মদ রহমান পলিন, সংগঠনের সভাপতি শমিত মন্ডল, সাধারণ সম্পাদক দুররে মাকনুন নবনী ও সাংগঠনিক সম্পাদক হারুণ ইবনে রশিদ পাপ্পু উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

এবারের আয়োজনে যোগ হয় প্রজন্ম জাবিয়ানদের জন্য বিশেষ আয়োজন প্রজন্ম চত্বর। যা দুই প্রজন্মকে এক সুতোয় বাঁধতে বিশেষ চমক সৃষ্টি করেছে। এক ডলারে বাস ভ্রমণ যেন জাহঙ্গীরনগরের পূর্ণতা প্রদান করে। এটি ক্যাম্পাস জীবনের একটি ঐতিহাসিক মূহূর্তকে স্মরণ করিয়ে দেয়। জাবি ক্যাম্পাস থেকে রাজধানীতে আসতে সাধারণত এক টাকা ভাড়া দেওয়া লাগে ক্যাম্পাসের বাসে।

সর্বশেষ